সিবিএন:

এক সপ্তাহ আগে উখিয়া থেকে অপহৃত এক সিএনজিচালককে কক্সবাজারের টেকনাফের রঙ্গীখালীর গহীন পাহাড় থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার ব্যবহৃত সিএনজিটি উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে এ অভিযান চালানো হয়।

গত ২৯ জুলাই কুতুপালং যাওয়ার কথা বলে একদল দুর্বৃত্ত তার সিএনজিটি ভাড়া নিয়ে উখিয়া পৌঁছার পর তাকে অপহরণ করে। উদ্ধার সিএনজিচালক মো. রাশেল (২১) কক্সবাজারের পূর্ব কলাতলীর দিল মোহাম্মদের ছেলে।

টেকনাফ মডেল থানা পুলিশের ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, গত ২৯ জুলাই কক্সবাজার শহরের কলাতলি থেকে ভাড়া নিয়ে রাশেল উখিয়ার কুতুপালং যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। সিএনজি ও চালকের সন্ধান না পেয়ে গত ৩০ জুলাই সিএনজির মালিক জাহাঙ্গীর উখিয়া থানায় জিডি করেন। এরপরও কোথাও খোঁজ না পেয়ে গত ২ আগস্ট রাশেলের বাবা দিল মোহাম্মদ বাদী হয়ে উখিয়া থানায় একটি এজাহার দায়ের করেন।

ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, এ ঘটনার পর উখিয়া থানা পুলিশ অপহৃত চালক ও সিএনজি উদ্ধারে টেকনাফ থানা পুলিশের ওসির সহযোগিতা চান। এর মধ্যে গোপন সূত্রে খবর আসে অপহরণকারীরা টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী গহীন পাহাড়ে অবস্থান করছে। শনিবার ভোরে থানা পুলিশের একটি দল সেখানে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অপহৃত সিএনজিচালক রাশেলকে উদ্ধার করা হয়। এ সময় তার চালিত সিএনজিটিও উদ্ধার করা সম্ভব হয়।